মোঃ শাহিন আলম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার ১নং রামকৃষ্ণ পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চলছে সংঘর্ষ। সংঘর্ষে জানা যায় ৪ নং ওয়ার্ডের কেন্দ্র খোর্দ্দসিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সকাল ১১ টা ও দুপুর টায় নৌকা সমর্থক প্রার্থীদের সাথে স্বতন্ত্র সমর্থক প্রার্থীদের দফায় দফায় সংঘর্ষে নৌকা সমর্থক মোট ৭ জন আহত তাদের মধ্যে গুরুত্ব অবস্থায় আছেন মোঃ বাদশা আকন্দ(৩৮),

পিতা মোঃ আকবর আকন্দ গ্রাম রৌহাদহ্। তিনি তাড়াশ সরকারি হসপিটালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি হন কিন্তু অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ মেডিক্যাল কলেজ হসপিটালে পাঠানো হয়। আহত ব্যাক্তিদের মধ্যে আরও গুরুত্বর অবস্থায় হসপিটালে ভর্তি আছেন মোঃ জাকারিয়া হোসেন(২০)গ্রাম ঐ ওয়ার্ডের নলুয়াদিঘী।

তার মাথায় দ্যা দিয়ে আঘাত করায় আঘাত পাপ্ত স্থানে মোট ১৪ টা সেলাই দেওয়া হয়েছে। আরও নাম না জানা অনেক ব্যক্তির কারো হাত ভাংছে ও কারো পা ভাংছে ও কেউ খেয়েছে গণ পিটুনি। এমত অবস্থায় সাধারণ ভোটার দের নিকট জানতে চাইলে অনেকেই বলেন যেখানে জীবনের মূল্য নাই সেখানে আর ভোট দিতে যাবো না।নৌকার মাঝি মোঃ রফিকুল ইসলাম হিরো বলেন নির্বাচনী কেন্দ্র গুলোতে সুস্থ নির্বাচন চলছিল কিন্তু স্বতন্ত্র প্রার্থী মোঃ মুনজিল হক সাগর যার নির্বাচনী প্রতীক ঘোড়া।

তার অস্ত্রধারী কিছু সন্ত্রাসী নৌকা সমর্থকদের কুপিয়ে আহত করছে। আমি এদের বিরুদ্ধে অবশ্যই আইনী ব্যবস্থা নিবো।অপর দিকে ঘোড়া মার্কা সমর্থকদের কাছে জানতে চাইলে বলেন ভোট আমাদের নাগরিক অধিকার সুতরাং ভোট দিতে বাধা দিলো রক্ত আরও ঝড়বে।কিন্তু ঐ ইউনিয়নের বাকি কেন্দ্র গুলোর খোঁজ নিলে জানা যায় সারাদিন সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।বাকি রয়েছে ফলাফল তবে সাধারণ মানুষের ধারণা দিন শেষে একটা সুস্থ ও সুন্দর ফলাফল আশাবাদী রামকৃষ্ণ পুর ইউনিয়নবাসি।